খুলনা | মঙ্গলবার | ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

আল্লাহর সন্তুষ্টি পাওয়ার চেষ্টা করছেন মাহি

খবর প্রতিবেদন |
০৪:৩২ পি.এম | ০৮ অগাস্ট ২০২১

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে অভিষেক হয় তার। এরপর বেশ কিছু সফল সিনেমায় দেখা গেছে তাকে। বর্তমানেও তার হাতে আলোচিত কয়েকটি সিনেমার কাজ রয়েছে। তবে লকডাউনের কারণে সেগুলো স্থগিত হয়ে আছে।

এদিকে সিনেমা পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, মাহি দ্বিতীয় বিয়ে করেছেন। গাজীপুরের এক রাজনৈতিক পরিবারের সন্তানের সঙ্গে সংসার বেঁধেছেন তিনি। যদিও মাহি সরাসরি এ কথা স্বীকার করেননি। তবে তার সাম্প্রতিক ছবি ও পোস্ট দেখে কিছুটা আঁচ করছেন অনুসারীরা।

কর্মবিরতির এই সময়টাতে মাহি সময় দিচ্ছেন পরিবারে। এর পাশাপাশি আল্লাহর সন্তুষ্টি লাভেরও চেষ্টা করছেন এ নায়িকা। ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করে সে কথা তিনি নিজেই জানিয়েছেন।

মাহি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ বললে নাকি আল্লাহ তার বান্দার ওপর খুশি হয়ে রহমত আরো বাড়িয়ে দেন। সেই আশায় আমিও শয়নে, স্বপনে, জাগরণে শুধু আলহামদুলিল্লাহ বলতে থাকি।’

আপলোড করার পাঁচ ঘণ্টার মধ্যে মাহির পোস্টটিতে ৫৭ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। সেই সঙ্গে ৫ হাজারের বেশি মন্তব্য। অবশ্য বেশিরভাগ মন্তব্যেই নেতিবাচক মনোভাব প্রকাশ করেছেন মাহির অনুসারীরা।

প্রসঙ্গত, মাহিকে সর্বশেষ দেখা গেছে ‘নবাব এলএলবি’ সিনেমায়। অনন্য মামুনের পরিচালিত সিনেমাটিতে তিনি অভিনয় করেছেন শাকিব খানের সঙ্গে। প্রথমে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পায় এই সিনেমা। এরপর সিনেমা হলে এবং টেলিভিশনে দেখানো হয়।