খুলনা | শুক্রবার | ০৩ মে ২০২৪ | ২০ বৈশাখ ১৪৩১

পিএসজিতেই নাম লেখালেন লিওনেল মেসি

ক্রীড়া প্রতিবেদক |
১২:৩১ এ.এম | ১১ অগাস্ট ২০২১

অবশেষে নানা জল্পনা-কল্পনার অবসান হলো। হালের সবচেয়ে বড় আলোচিত বিষয় লিওনেল মেসির নতুন ঠিকানা চূড়ান্ত। ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) তেই চুক্তি করলেন ফুটবল বিশ্বের অন্যতম সেরা তারকা। এরই মধ্যে ফ্রান্সের প্যারিসে পৌঁছে গেছেন লিওনেল মেসি। দুই বছরের চুক্তিতে যোগ দিচ্ছেন প্যারিস সেইন্ট জার্মেইতে। মঙ্গলবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায় প্যারিসে পৌঁছেছেন মেসি। এর আগে বিকেল পাঁচটার দিকে পরিবারকে নিয়ে বার্সেলোনা ছাড়েন আর্জেন্টাইন তারকা।
মেসি যাওয়ার কয়েক ঘণ্টা আগে থেকেই প্যারিসের বিমানবন্দরের সামনে জড়ো হতে থাকেন পিএসজি সমর্থকরা। ‘মেসি’, ‘মেসি’ চিৎকারে বিমানবন্দর এলাকা মাতিয়ে তোলেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে সেসব ভিডিও। মেসির জন্য প্যারিস বিমানবন্দরে লাল গালিচাও বিছানো হয়েছে।
এর আগে মঙ্গলবারই নিশ্চিত হয় মেসির পিএসজিতে যোগ দেওয়া। বিষয়টি নিশ্চিত করেছেন তার বাবা জর্জে মেসি। সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন নেইমার জুনিয়রও। পিএসজির সঙ্গে বার্ষিক ৩৫০ কোটি টাকা বেতনের চুক্তির জন্যই প্যারিসে গেছেন মেসি।  
বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে সবকিছু চূড়ান্তই ছিল। কিন্তু তাতে বাধা হয়ে দাঁড়ায় লা লিগার অর্থনৈতিক বাধ্যবাধকতা। পরে এক আনুষ্ঠানিক ঘোষণায় কাতালান ক্লাবটি জানায়, মেসি আর থাকছেন না তাদের ক্লাবে। ওই ঘোষণার তিন দিন পর আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে আসেন মেসি। কাঁদতে কাঁদতে বিদায় বলেন নিজের প্রিয় ক্লাবকে। প্রতিশ্র“তি দেন আবার ফিরে আসারও। তবে এমন আনুষ্ঠানিক বিদায়ের পরও কিছু গণমাধ্যম জানায় মেসির জন্য নতুন প্রস্তাব দিয়েছে বার্সেলোনা। 

প্রিন্ট

আরও খবর