খুলনা | শুক্রবার | ০৩ মে ২০২৪ | ২০ বৈশাখ ১৪৩১

নগর বিএনপি’র শোক

শ্রমিক দল নেতা বকুলের ইন্তেকাল

খবর বিজ্ঞপ্তি |
১২:১৮ এ.এম | ১১ অগাস্ট ২০২১

মহানগর শ্রমিক দলের সহ-সাধারণ সম্পাদক, জাতীয়তাবাদী রেলওয়ে শ্রমিক ও কর্মচারী দল খুলনা শাখার সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক এবং বর্তমানে উপদেষ্টা, বিএনপি নেতা কাজী আবুল হাসান বকুল (৭০) ইন্তেকাল করেন (ইন্নালিল­াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল­াহর এবং আমরা আল­াহর কাছেই ফিরে যাবো)। মঙ্গলবার বিকেল ৩টায় ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় বার্ধক্যজনিত কারনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও শুভাকাক্সক্ষী রেখে যান। তিনি সদালাপী, হাস্য উজ্জল ও পরোপকারী মানুষ ছিলেন। নিজ জেলা নোয়াখালীতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। 
তার মৃত্যুতে গভীর শোক, মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নগর বিএনপি’র নেতৃবৃন্দ। 
বিবৃতিদাতা নেতৃবৃন্দরা হলেন নগর বিএনপি’র সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউল¬াহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, এড. বজলুর রহমান, এড. এস আর ফারুক, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, শেখ জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মোঃ মাহবুব কায়সার, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু ও ইকবাল হোসেন খোকন প্রমুখ।  

প্রিন্ট

আরও খবর