খুলনা | শুক্রবার | ০৩ মে ২০২৪ | ২০ বৈশাখ ১৪৩১

বটিয়াঘাটা যুবলীগের উদ্যোগে

বঙ্গমাতা ও শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে আলেচনা সভা, দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ

খবর বিজ্ঞপ্তি |
১২:১৭ এ.এম | ১১ অগাস্ট ২০২১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল-এর জন্মবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার আওয়ামী যুবলীগ বটিয়াঘাটা খুলনার উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও খুলনা জেলা যুবলীগ নেতা শেখ মোঃ আবু হানিফ। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বটিয়াঘাটা উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক, যুবলীগ নেতা অরিন্দম গোলদার, বটিয়াঘাটা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, যুবলীগ নেতা মান্নান শেখ, শশাংক রায়, বিদ্যুৎ বিশ^াস, ইমরান শেখ, আনন্দ রায়, রাছেল সৈকত, খুলনা জেলা ছাত্রলীগ নেতা সুরজিৎ মন্ডল, শেখ মোঃ রাসেল, চিনময় রায়, সবুজ মন্ডল, উপজেলা যুবলীগ নেতা নাইম শেখ, উদয় রায়, সুমন শেখ, অনিমেষ মলি­ক, রথিন রায়, মিলন শেখ, আমিরুল শেখ, মোঃ রুবেল হাওলাদার, সজিব রায়, মিথুন মন্ডল, আনন্দ রায়, সকাল রায়, দুদুল সরদার, শুভদেব বাণী প্রমুখ।   
খাদ্য বিতরনের পূর্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, শহিদ শেখ আবু নাসের, বেগম রাজিয়া নাসের, শহিদ ক্যাপ্টেন শেখ কামাল ও ১৫ আগস্টে বঙ্গবন্ধু পরিবারের নিহত সকল শহিদদের আত্মার মাগফিরাত কামনা করে দেশ ও জনগনের কল্যাণ কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ মাওলানা তরিকুল ইসলাম। 
 

প্রিন্ট

আরও খবর