খুলনা | বুধবার | ২১ ফেব্রুয়ারী ২০২৪ | ৮ ফাল্গুন ১৪৩০

মেসি এখন প্যারিসে

ক্রীড়া প্রতিবেদক |
০৮:১৬ পি.এম | ১০ অগাস্ট ২০২১

ফ্রান্সের প্যারিসে পৌঁছে গেছেন লিওনেল মেসি। দুই বছরের চুক্তিতে যোগ দিচ্ছেন প্যারিস সেইন্ট জার্মেইতে। মঙ্গলবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায় প্যারিসে পৌঁছেছেন মেসি। এর আগে বিকেল পাঁচটার দিকে পরিবারকে নিয়ে বার্সেলোনা ছাড়েন আর্জেন্টাইন তারকা।

মেসি যাওয়ার কয়েক ঘণ্টা আগে থেকেই প্যারিসের বিমানবন্দরের সামনে জড়ো হতে থাকেন পিএসজি সমর্থকরা। ‘মেসি’, ‘মেসি’ চিৎকারে বিমানবন্দর এলাকা মাতিয়ে তুলেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে সেসব ভিডিও। মেসির জন্য প্যারিস বিমানবন্দরে লাল গালিচাও বিছানো হয়েছে।

এর আগে মঙ্গলবারই নিশ্চিত হয় মেসির পিএসজিতে যোগ দেওয়া। বিষয়টি নিশ্চিত করেছেন তার বাবা জর্জে মেসি। সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন নেইমার জুনিয়রও। পিএসজির সঙ্গে বার্ষিক ৩৫০ কোটি টাকা বেতনের চুক্তির জন্যই প্যারিসে গেছেন মেসি।  

বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে সবকিছু চূড়ান্তই ছিল। কিন্তু তাতে বাধা হয়ে দাঁড়ায় লা লিগার অর্থনৈতিক বাধ্যবাধকতা। পরে এক আনুষ্ঠানিক ঘোষণায় কাতালান ক্লাবটি জানায়, মেসি আর থাকছেন না তাদের ক্লাবে।

ওই ঘোষণার তিন দিন পর আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে আসেন মেসি। কাঁদতে কাঁদতে বিদায় বলেন নিজের প্রিয় ক্লাবকে। প্রতিশ্রুতি দেন আবার ফিরে আসারও। তবে এমন আনুষ্ঠানিক বিদায়ের পরও কিছু গণমাধ্যম জানায় মেসির জন্য নতুন প্রস্তাব দিয়েছে বার্সেলোনা।

তবে শেষ পর্যন্ত আর তেমন কিছু হচ্ছে না। ২ বছরের চুক্তিতে পিএসজিতেই যাচ্ছেন ৩৪ বছর বয়সী আর্জেন্টাইন অধিনায়ক। মেসিকে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দিতে ইতোমধ্যেই ফ্রান্সের গৌরবের স্মারক আইফেল টাওয়ারও ভাড়া করে রেখেছে পিএসজি।
 

প্রিন্ট

আরও খবর