খুলনা | রবিবার | ১৯ মে ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

দিনব্যাপী কর্মসূচি গ্রহণ

আ’লীগ নেতা এসএমএ রবের ২১ তম শাহাদৎ বার্ষিকী কাল

খবর বিজ্ঞপ্তি |
০৪:৪৯ পি.এম | ১০ অগাস্ট ২০২১

খুলনা মহানগর আ’লীগ নেতা এসএমএ রবের ২১ তম শাহাদৎ বার্ষিকী আগামীকাল, বুধবার। ২০০০ সালের ১১ আগস্ট জুম্মার নামাজ আদায় করতে নিজ বাস ভবন থেকে সোনাডাঙ্গা আবাসিক এলাকার মসজিদে যাওয়ার পথে সস্ত্রাসীদের গুলিতে নিহত হন তিনি।

এসএমএ রব আ’লীগের তৎকালীন মনোনীত খুলনা সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী ছিলেন। এছাড়া তিনি খুলনা চেম্বার অব কমার্সের একাধিকবার সভাপতি ও দিঘলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।
এদিকে, এসএমএ রবের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে খুলনা মহানগর আ’লীগ, এসএমএ রব স্মৃতি পরিষদসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও তার পরিবারের পক্ষ্য থেকে দিনব্যাপী বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

নগর আ’লীগ : খুলনা মহানগর আ’লীগের উদ্যোগে বাদ মাগরিব দলীয় কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এছাড়া সোনাডাঙ্গা থানা আ’লীগের উদ্যোগে বেলা ১১টায় মরহুমের কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জালি অর্পণসহ দোয়ার আয়োজন করা হয়েছে।

রব স্মৃতি পরিষদ : শহীদ এসএমএ রব স্মৃতি পরিষদের উদ্যোগে কোরআন খতম, বেলা ১১টায় বসুপাড়াস্থ মরহুমের কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি অর্পণ, বাদ যোহর বায়তুন নূর জামে মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহাফিল শেষে নিউ মার্কেট সংলগ্ন রব স্মৃতি চত্বরে গরীবদের মাঝে খাবার বিতরণ করা হবে। অনুষ্ঠানে নগর আ’লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়া বৃহত্তর চট্টগ্রাম জনকল্যান সমিতি, এসএমএ রব শপিং কমপ্লেক্স, আরাফাত গ্রুপ অব ইন্ড্রাষ্ট্রি লিমিটেডের পক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত হবে।

প্রিন্ট

আরও খবর