খুলনা | মঙ্গলবার | ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

আদালতে অঝোরে কাঁদলেন পরীমণি

খবর বিনোদন |
০২:৫৫ পি.এম | ১০ অগাস্ট ২০২১

চার দিনের রিমান্ড শেষে চিত্রনায়িকা পরীমণিকে আদালতে হাজির করেছে সিআইডি, চাওয়া হয়েছে আরও ৫ দিনের রিমান্ড। এখন সে বিষয়ে শুনানি চলছে।

আজ মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে পরীমণিকে রিমান্ড শুনানিতে কাঠগড়ায় আনা হলে অঝোরে কাঁদতে দেখা যায় তাকে। এসময় রিমান্ড বিষয়ে শুনানি করছেন তার আইনজীবী আইনজীবী মজিবুর রহমান।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালতে রিমান্ড শুনানি চলছে।

এদিকে পরীমণিকে হাজির করা হবে এ খবরে সকাল থেকে আদালত প্রাঙ্গণে উৎসুক মানুষের ভিড় শুরু হয়। এজন্য পুলিশকে নিতে হয়েছে বাড়তি নিরাপত্তা। এছাড়া দুপুর ১২টার দিকে পরীমণিকে দেখতে তার নানা শামসুল হক গাজী আদালতে আসেন। পরীমণির আইনজীবী জানান, আদরের নাতনিকে একটু দেখতে এই বয়সে আদালতে এসেছেন তিনি। এসময় সাংবাদিকরা তার নানাকে বিভিন্ন রকম প্রশ্ন করলেও কিছু বলেননি তিনি।

এর আগে দুপুর সোয়া ১২টার দিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাকে হাজির করা হয়। প্রথমে তাকে আদালতের হাজতখানায় রাখা হয়েছে। পরে দুপুর ১টা ৫০ মিনিটে পরীমণিকে আদালতে তোলা হয়।

গত ৫ আগস্ট পরীমণি ও আশরাফুল ইসলাম দীপুর চার দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ। আজ (১০ আগস্ট) চার দিনের রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করে সিআইডি।

প্রিন্ট

আরও খবর