খুলনা | বুধবার | ২১ ফেব্রুয়ারী ২০২৪ | ৮ ফাল্গুন ১৪৩০

সিলেট বিভাগে করোনায় আরও ১৭ জনের মৃত্যু

খবর প্রতিবেদন |
০১:৪০ পি.এম | ১০ অগাস্ট ২০২১

সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় ২ হাজার ৫৪ নমুনা পরীক্ষা করে ৫৯০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৮ দশমিক ৭২ শতাংশ। এ সময়ে করোনায় মারা গেছেন আরও ১৭ জন।

সোমবারও সিলেটে করোনায় ১৭ জন মারা গেছেন। আজ মঙ্গলবার (১০ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়, ২৪ ঘণ্টায় সিলেটে ৩১৭ জন, সুনামগঞ্জে ১০৫, হবিগঞ্জে ১০১ এবং মৌলভীবাজারে ৬৭ জন শনাক্ত হয়েছেন। সব মিলে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৬ হাজার ৪৫৪ জনে।

এর মধ্যে সিলেট জেলায় ২৪ হাজার ৯৩৫ জন, সুনামগঞ্জে ৫ হাজার ৪১২ জন, হবিগঞ্জে ৫ হাজার ৬২৩ জন এবং মৌলভীবাজারে ৬ হাজার ৬১৬ জন আক্রান্ত হয়েছেন।

এদিকে করোনায় আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় আরও ১৭ মৃত্যু হয়েছে। তার মধ্যে সাতজন সিলেট জেলার, একজন হবিগঞ্জের ও একজন মৌলভীবাজার জেলার বাসিন্দা। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন আরও আটজন।

সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মোট মারা গেছেন ৮২২ জন। এর মধ্যে সিলেট জেলার ৬০৯ জন, সুনামগঞ্জে ৫৯ জন, হবিগঞ্জে ৪০ জন এবং মৌলভীবাজারের ৬৫ জন রয়েছেন। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন ৪৯ জন।

প্রিন্ট

আরও খবর