খুলনা | বুধবার | ২১ ফেব্রুয়ারী ২০২৪ | ৮ ফাল্গুন ১৪৩০

সাতক্ষীরার দুই এমপিকে ফেসবুকে হত্যার হুমকি

সাতক্ষীরা প্রতিনিধি |
১২:৫১ এ.এম | ১০ অগাস্ট ২০২১

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের এমপি ডা. আ.ফ.ম রুহুল হক এবং সাতক্ষীরা-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবিকে ফেসবুকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। সোমবার (৯ আগস্ট) জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় বিষয়টি খতিয়ে দেখার জন্য পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করছে।

গতকাল রবিবার (৮ আগস্ট) দুপুরে একটি নতুন ফেসবুক আইডি খুলে এ হুমকি দেওয়া হয়েছে। ‘আজরায়ি জান নেই’ নামক ফেসবুক আইডি থেকে এমপি ডা. আ.ফ.ম রুহুল হক ও এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির ছবি পোস্ট করে তাদের দুইজনের মাথা কেটে দিতে পারলে কোটি টাকা পুরস্কার ঘোষণা করা হয়। পরবর্তীতে ‘কালিমা মা’ নামের ফেসবুক আইডি থেকে একই হুমকি দেওয়া হয়।

এদিকে সোমবার বেলা ১১টায় জেলা প্রশাসক মো. হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা আইন-শৃঙ্খলা কমিটির ভার্চুয়াল সভায় বিষয়টি নিয়ে আলোচনা হয়। এ সময় পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান জানান, দুই দিন আগে খোলা ওই ফেসবুক আইডি নিয়ে তদন্ত চলছে।

এ বিষয়ে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের এমপি ডা. আ.ফ.ম রুহুল হক জানান, ঘটনাটি পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে। এমপি রবির পক্ষ থেকেও পৃথকভাবে পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। তাছাড়া থানায় সাধারণ ডায়েরি করার প্রস্তুতি চলছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, বিষয়টি নিয়ে ইতোমধ্যে তদন্ত কার্যক্রম শুরু করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যেই অপরাধীকে শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

প্রিন্ট

আরও খবর