খুলনা | রবিবার | ২১ জুলাই ২০২৪ | ৫ শ্রাবণ ১৪৩১

‘তাড়াতাড়ি শেষ করেন ভাই, অনেকদিন পর বাসায় যাব’

ক্রীড়া প্রতিবেদক |
১০:৫৭ পি.এম | ০৯ অগাস্ট ২০২১

করোনা নতুন বাস্তবতার সামনে দাঁড় করিয়ে দিয়েছে সব ক্ষেত্রকেই। ক্রিকেটও তার ব্যতিক্রম নয়। জৈব সুরক্ষা বলয়ের ভেতরে থেকে মাঠে নামতে হচ্ছে ক্রিকেটারদের। নিজের দেশে থেকেও দেখা পাওয়া যাচ্ছে না পরিবারের।

ক্রিকেটারদের জন্য এই বাস্তবতা বড্ড কঠিন। বাংলাদেশের ক্রিকেটাররা জৈব সুরক্ষা বলয়ে আছেন দীর্ঘদিন ধরে। সেই যে জিম্বাবুয়ে সফরের জন্য ঘর ছেড়েছিলেন। এরপর দেশে ফিরেও আর বাড়িতে যাওয়া হয়নি ক্রিকেটারদের। মাঝখানে একটি ঈদও কাটিয়েছেন দেশের বাইরে।

বাড়িতে যেতে তো তাই আর তর সইছে না নুরুল হাসান সোহানদের। তার প্রমাণ যেন পাওয়া গেল অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্য্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটিতে। এটি শেষ হলেই কয়েকদিনের জন্য বাড়ি ফিরতে পারবেন ক্রিকেটাররা।

সফরকারীদের ৯ উইকেট নিয়ে তখন জয়ের অপেক্ষায় টাইগাররা। এমন সময়ই উইকেটের পেছনে থেকে বোলার সাকিব আল হাসানকে উইকেটরক্ষক সোহান বলেন, ‘নেন ভাই নেন, তাড়াতাড়ি শেষ করেন ভাই ,অনেকদিন পর বাসায় যাবো।’ বোঝাই যাচ্ছিল বাড়ি ফেরার তাড়া কতটা কাজ করছে তার মধ্যে।

মুহূর্তেই সোহানের ওই কথা বলার ক্লিপ ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। বাড়ি ফেরার তাড়া বোধ হয় ছিল অজিদেরও। এত কম রান তো বটেই এত কম বল খেলেও কখনো আউট হয়নি অস্ট্রেলিয়া। এবারই প্রথমবার হলো। বাড়ি ফেরার তাড়ার কারণেই হয়তো, মজা করে অনেকেই বলছেন এমন!

প্রিন্ট

আরও খবর