খুলনা | বুধবার | ২১ ফেব্রুয়ারী ২০২৪ | ৮ ফাল্গুন ১৪৩০

বাগেরহাট সদর হাসপাতালে হাইফ্লো নাজাল ক্যানোলা বিতরণ

বাগেরহাট প্রতিনিধি |
০৫:১২ পি.এম | ০৯ অগাস্ট ২০২১

করোনা পরিস্থিতিতে আকিজ গ্রুপের পক্ষ থেকে বাগেরহাট সদর হাসপাতালে “হাই ফ্লো নাজাল ক্যানোলা মেশিন” বিতরণ করা হয়েছে। আজ সোমবার (০৯ আগস্ট) দুপুরে বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে আকিজ বেকার্স লিমিটেডের পক্ষ থেকে তিনটি “হাই ফ্লো নাজাল ক্যানোলা মেশিন” সেট প্রদান করা হয়। আকিজ গ্রুপের প্রিমিয়াম বিস্কিট ব্র্রান্ড বেকম্যান‘স এর “বেকম্যান‘স করোনা ওয়ারিয়র্স” ক্যাম্পেইনের আওতায় করোনা রোগীদের চিকিৎসায় ব্যবহৃত এই জরুরী মেশিন বিতরণ করা হয়।

এসময় বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির, অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার মোহাম্মাদ রিজাউল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ নাজমুল হুদা, আকিজ গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ রাশেদুজ্জামান তুষার, বেকসম্যান বিস্কুটের এরিয়া সেলস ম্যানেজার মোঃ মাহমুদুর রহমানসহ গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

করোনা পরিস্থিতিতে বাগেরেহাট সদর হাসপাতালে “হাই ফ্লো নাজাল ক্যানোলা মেশিন” বিতরণ করায় আকিজ গ্রুপকে সাধুবাদ জানান জেলা প্রশাসক ও সিভিল সার্জন।

আকিজ গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ রাশেদুজ্জামান তুষার বলেন, করোনা আক্রান্ত রোগীদের পাশে দাড়ানোর জন্য আকিজ গ্রুপের পক্ষ থেকে সারা বাংলাদেশে বিভিন্ন সরকারি হাসপাতালে ৯৩টি “হাই ফ্লো নাজাল ক্যানোলা মেশিন” বিতরণ করার উদ্যোগ নেওয়া হয়েছে। এর ধারাবাহিকতায় বাগেরহাট সদর হাসপাতালে তিনটি মেশিন নিয়ে ইতোমধ্যে ৬৯টি বিতরণ করা হল। এর সাথে মেশিনের পাঁচ সেট স্পায়ার্স পার্টসও দেওয়া হয়েছে। পাশাপাশি বিনামূল্যে নিজস্ব কারিগরি টিম দিয়ে বিভিন্ন সরকারি হাসপাতালে অকেজো “হাই ফ্লো নাজাল ক্যানোলা মেশিন” মেরামত করে দেওয়ারও উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান তিনি।

প্রিন্ট

আরও খবর