খুলনা | রবিবার | ২১ জুলাই ২০২৪ | ৫ শ্রাবণ ১৪৩১

কাশ্মীরের ফুটপাত থেকে জুতা কিনলেন সোনু সুদ

খবর বিনোদন |
০১:১৮ পি.এম | ০৮ অগাস্ট ২০২১

বলিউড তারকা সোনু সুদকে এখন অভিনেতার চেয়ে মানবতার নায়ক হিসেবেই বেশি চেনে মানুষ। গত বছর করোনাজনিত লকডাউনের সময় থেকে তিনি অসহায় ও বিপদে পড়া মানুষদের যতটা সহযোগিতা করে আসছেন, তা রীতিমতো অবিশ্বাস্য। এ কারণে তাকে ন্যাশনাল হিরো কিংবা রিয়্যাল লাইফ হিরো হিসেবেও অভিহিত করছেন ভারতীয়রা।

মানবিকতার আরও একটি অপূর্ব নজির সৃষ্টি করলেন সোনু সুদ। ফুটপাত থেকে জুতা কিনেছেন তিনি। সেই সঙ্গে এই ধরণের দোকান থেকে কেনাকাটা করার জন্য উৎসাহ দিয়েছেন।

সম্প্রতি ভারতের কাশ্মীরে গিয়েছেন সোনু। সেখানকার শ্রীনগরে গিয়েই নেমে পড়েন ফুটপাতে। এরপর একটি জুতার দোকানে গিয়ে দরদাম করতে থাকেন। ঘটনাটি ভিডিও করে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সোনু। মাত্র এক দিনেই সেই ভিডিও ২৮ লাখের বেশি মানুষ দেখেছেন।

ভিডিওতে দেখা যায়, লেকের পাশে দাঁড়িয়ে ফুটপাতের এক জুতা বিক্রেতার সঙ্গে জুতার দাম নিয়ে দরাদরি করছেন সোনু। ১২০ টাকা থেকে ৫০ টাকা পর্যন্ত দাম কমাচ্ছেন বিক্রেতার সঙ্গে তর্ক করে। পরে অবশ্য হেসে ফেলে গোটা ব্যাপারটা সামলেও নিয়েছেন এ অভিনেতা। কেবল দরদামই নয়, ওই বিক্রেতার কাছ থেকে কয়েক জোড়া জুতাও ক্রয় করেছেন তিনি।

করোনার কারণে অনেক বেশি ক্ষতির মুখে পড়েছেন ক্ষুদ্র ব্যবসায়ীরা। তাদের জন্য গত বছর থেকেই নানা সহযোগিতা ও উৎসাহ দিয়ে আসছেন সোনু সুদ। কিছু দিন আগেই নিজে সাইকেল চালিয়ে ডিম-পাউরুটি বিক্রি করেছিলেন। এর মাধ্যমে মূলত লকডাউনে মানুষের দোরগোড়ায় খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার বার্তা দিয়েছিলেন তিনি। সেই সঙ্গে ক্ষুদ্র ব্যবসায়ীদেরও অনুপ্রাণিত করেছেন।

প্রিন্ট

আরও খবর