খুলনা | বুধবার | ২১ ফেব্রুয়ারী ২০২৪ | ৮ ফাল্গুন ১৪৩০

ঐন্দ্রিলাকে বিয়ের ঘোষণা দিলেন অঙ্কুশ!

খবর বিনোদন |
০৬:০১ পি.এম | ০৬ অগাস্ট ২০২১

টালিউডের আলোচিত জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। না, তারা সিনেমার পর্দার জুটি নন। বাস্তব জীবনেই তাদের মধ্যে প্রেম-রসায়ন। এ খবর হরহামেশা স্বীকার করেন তারা নিজেরাও। তাই অঙ্কুশ ও ঐন্দ্রিলার প্রেমের খবর কারো অজানা নয়।

প্রেমের পরিণতি বিয়ে, এমনটাই সকলের জানা। তাই এই জুটির ক্ষেত্রেও বিষয়টা এমনই হবার কথা। আগে থেকেই শোনা যাচ্ছিল, চলতি বছরের ডিসেম্বরে বিয়ে করবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ওই মোতাবেক তারা নাকি প্রস্তুতিও নিচ্ছেন।

এবার পরোক্ষভাবে ঘোষণাই দিয়ে দিলেন অঙ্কুশ। নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন অভিনেতা। সেখানে লিখেছেন, ‘অবশেষে সে আমাদের পরিবারের অংশ হতে চলেছে। স্বপ্নপূরণ!’

অঙ্কুশের এই স্ট্যাটাস দেখে সবার একটাই ধারণা, বিয়ের বিষয়েই কথাটি বলেছেন। যদিও পশ্চিমবঙ্গের একটি গণমাধ্যমের কাছে তিনি হেসে এড়িয়ে গেছেন। বলেছেন, ‘স্ট্যাটাসটা এমনিই দিয়েছি’। তাহলে ‘সে’ কে? জানতে চাইলে অভিনেতা বলেন, ‘কেউ একজন ত হবেই!’

অঙ্কুশের এই কথা ঘুরিয়ে, এড়িয়ে যাওয়ার কারণে বিয়ের ব্যাপারটা আরও বেশি স্পষ্ট হয়েছে বলে মনে করছেন তাদের অনুসারীরা। তাই কেউ কেউ আগাম শুভেচ্ছাও দিছেন হবু দম্পতিকে।

প্রসঙ্গত, ২০১০ সালে ‘কেল্লাফতে’ সিনেমার মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন অঙ্কুশ হাজরা। এরপর ‘ইডিয়ট’ সিনেমার মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেন। পরবর্তীতে তিনি ‘কানামাছি’, ‘খিলাড়ি’, ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘কেলোর কীর্তি’, ‘জুলফিকার’, ‘ভিলেন’, ‘আমি যে কে তোমার’ ইত্যাদি সিনেমা উপহার দিয়েছেন।

অন্যদিকে ঐন্দ্রিলা সেন কলকাতার জনপ্রিয় টিভি অভিনেত্রী। ‘ফাগুন বউ’ ধারবাহিকের মাধ্যমে তিনি জনপ্রিয়তা পেয়েছেন। গত কয়েক বছর ধরেই অঙ্কুশের সঙ্গে তার প্রেম। এমনকি গেল বছর ভারতে যখন দীর্ঘ সময় লকডাউন জারি ছিল, তখন পুরোটা সময় অঙ্কুশের বাড়িতেই ছিলেন তিনি।

প্রিন্ট

আরও খবর