খুলনা | শুক্রবার | ০৩ মে ২০২৪ | ২০ বৈশাখ ১৪৩১

খুবি সহকারী রেজিস্ট্রার মর্জিনার মায়ের ইন্তেকালে উপাচার্যের শোক

খবর বিজ্ঞপ্তি |
০২:০১ পি.এম | ০৩ অগাস্ট ২০২১

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) এনভায়রনমেন্টাল সায়েন্স ডিসিপ্লিনের সহকারী রেজিস্ট্রার মর্জিনা আক্তারের মাতা এবং ইংরেজি ডিসিপ্লিনের প্রফেসর মোঃ সামিউল হকের শ্বাশুড়ী আলেয়া বেগম গতকাল সোমবার (২ আগস্ট) বিকেল ৫টায় পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার নদমূলা গ্রামে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ... রাজিউন) । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৮ বছর। তিনি স্বামী, ২ ছেলে ও ৬ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ মঙ্গলবার (৩ আগস্ট) সকাল ৯টায় নামাজে জানাজা শেষে তাঁকে গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন বিশ্ববিদ্যালয়ের এনভায়রনমেন্টাল সায়েন্স ডিসিপ্লিনের সহকারী রেজিস্ট্রার নাজমা বেগমের মাতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বিবৃতিতে তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

অনুরূপভাবে শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, এনভায়রনমেন্টাল সায়েন্স ডিসিপ্লিন প্রধান  প্রফেসর ড. আব্দুল্লাহ হারুন চৌধুরীসহ ডিসিপ্লিনের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

প্রিন্ট

আরও খবর